ঢাকামঙ্গলবার , ৯ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীকে নকল দিতে গিয়ে স্বামী ম্যাজিস্ট্রেটের হাতে আটক

mehedi hasan
জুলাই ৯, ২০২৪ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রাজন আলী (রাজশাহী) :- রাজশাহীর চারঘাটে কারিগরি শিক্ষাবোর্ডের এইচএসসি (বিএম) প্রথম বর্ষের পরীক্ষা চলাকালে স্ত্রীকে নকল সরবরাহের দায়ে স্বামীকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

মঙ্গলবার (৯ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে চারঘাট উপজেলার নন্দনগাছী ডিগ্রি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম আব্দুল বাতেন (৩০)। তিনি চারঘাট উপজেলার রায়পুর গ্রামের বাসিন্দা।

 

চারঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

 

জানা যায়, নন্দনগাছী ডিগ্রি কলেজ কেন্দ্রে কারিগরি শিক্ষাবোর্ডের এইচএসসি (বিএম) প্রথম বর্ষের হিসাববিজ্ঞান নীতি ও প্রয়োগ পরীক্ষা চলছিল। ঐ যুবক তার স্ত্রীকে নকল সরবরাহ করতে শিক্ষার্থী পরিচয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেন। এসময় দায়িত্বরত পুলিশ সদস্যরা তার পথ রোধ করে কেন্দ্রে অবস্থানরত নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে মোবাইলফোনে পরীক্ষার প্রশ্ন ও উত্তর পত্রসহ তাকে হাতেনাতে আটক করেন।

 

এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন বলেন, হাতেনাতে আটকের পর অপরাধ স্বীকার করায় পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহের দায়ে তাকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

জানতে চাইলে এই বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, দণ্ডপ্রাপ্ত যুবককে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে  নিউজ তৈরির পাশাপাশি সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।