ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চারঘাট থানার ওয়াশ রুমে মিলল রাসেলস ভাইপার

মোঃ রাজন আলী
জুলাই ২, ২০২৪ ৯:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ রাজন আলী বিশেষ প্রতিনিধিঃ- রাজশাহীর চারঘাট মডেল থানা থেকে রাসেলস ভাইপার (চন্দ্রবোড়া সাপ) উদ্ধার করা হয়েছে। মুঙ্গলবার (২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেনের অফিস কক্ষের ওয়াশরুম থেকে সাপটি উদ্ধারের পর পিটিয়ে মেরে ফেলা হয়।

 

থানার সূত্র মতে জানা গেছে, রাত সাড়ে ১২টার দিকে কাজ শেষ করে ওয়াশ রুমে যান পরিদর্শক আফজাল হোসেন। বেসিনের পানির পাইপ থেকে বিশাল সাইজের সাপটি বের হয়ে তাকে ছোবল দেয়। তবে শব্দ পেয়ে তিনি সঙ্গে সঙ্গে পা সরিয়ে নেন। সাপটি পানির পাইপে ঢুকে যায়। পরে সহকর্মীরা এসে সাপটিকে বের করে মেরে ফেলে।

 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, কয়েকদিনের বৃষ্টিতে আশেপাশের এলাকায় সাপের উপদ্রব বেড়ে যাওয়ায় থানা চত্বর পরিস্কার করা হয়। পুলিশ সদস্যদেরও সতর্ক করা হয়েছে। কার্বোলিক এসিড থানা ভবনের চারপাশে ছড়িয়ে দেওয়া হয়েছে। থানার একপাশে পদ্মা ও অন্য পাশে বড়াল নদী। সেখান থেকেই সাপটি এসেছে বলে মনে করছেন তিনি।

এই সাইটে  নিউজ তৈরির পাশাপাশি সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।