ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে গ্রামীণ ব্যাংকের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
মে ১৯, ২০২৪ ৭:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : গ্রামীণ ব্যাংক রাজশাহী জোনের সকলস্তরের কর্মীদের নিয়ে রাজশাহীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এদিন মতবিনিময় সভায় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ রাজশাহী, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জ জেলার গ্রামীণ ব্যাংকের ৮২ শাখার ৭৫০ মাঠ কর্মী অংশ নেন।

শনিবার (১৮ মে) সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

 

জোনাল ম্যানেজার আ ক ম শামসুদ্দোহার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, গ্রামীন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ডা. এ কে এম সাইফুল মজিদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নূর মোহাম্মদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক প্রদীপ কুমার সাহা, মহাব্যবস্থাপক আবু হায়াত আব্দুল মোত্তালিবম, রাজশাহী জোনাল অডিট অফিসার মনিরুজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ এরিয়া ম্যানেজার আব্দুল ওয়াদুদ সরকার।

 

বর্তমান সময়ে বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করে গ্রামীণ ব্যাংককে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানিয়ে অধ্যাপক ডা. এ কে এম সাইফুল মজিদ বলেন, গ্রামীণ ব্যাংকের অর্জন বাড়াতে হবে। এতো দিন যে পরিশ্রাম আপনারা দিয়ে গ্রামীণ ব্যংককে এ জায়গায় নিয়ে এসেছেন তার ফল আপনারা পাবেন। পরিবেশের ভারসাম্য রক্ষায় প্রতিটি শাখাকে তিন হাজার করে তাল গাছ লাগানোর জন্য নির্দেশনা দেন গ্রামীন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান।

এই সাইটে  নিউজ তৈরির পাশাপাশি সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।