ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাটিরাঙ্গায় বজ্রপাতে নারীসহ তিনজন আহত

ডেক্স নিউজ
মে ১৯, ২০২৪ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বজ্রপাতে নারীসহ তিনজন আহত হয়েছেন। আহতদের মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। রোববার (১৯ মে) দুপুর ১টার দিকে মাটিরাঙ্গা উপজেলার গাজীনগরের জমা পাড়ায় বজ্রপাতের এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন, রাবেয়া, আনিস ও মোস্তফা। তারা একে অপরের আত্মীয় বলে জানা গেছে। এছাড়াও এ ঘটনায় ৫ টি ছাগল মারা গেছে বলে জানিয়েছেন আহতদের পরিবারের সদস্যরা।

 

স্থানীয়রা জানায়, দুপুরে বজ্রপাতের সময় আহতরা বাড়ির উঠোনে ধান মাড়াইয়ের কাজ করছিলেন। এ সময় বজ্রপাতের ঘটনা ঘটলে রাবেয়া, আনিস ও মোস্তফা অজ্ঞান হয়ে পড়ে। পরে আত্মীয় স্বজন ও এলাকাবাসী উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। আহতরা প্রাথমিকভাবে শঙ্কামুক্ত রয়েছেন বলেও জানিয়েছেন চিকিৎসক।

এই সাইটে  নিউজ তৈরির পাশাপাশি সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।