ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ওয়ালটন ডিস্ট্রিবিউটর সততা ইলেকট্রনিক্সে নিয়ে এসেছে নতুন চমক

মোঃ সোহাগ আলী 
মে ১৮, ২০২৪ ৪:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ওয়ালটন পণ্য কিনে হন ধন্য এই প্রতি পাদ্যকে সামনে রেখে রাজশাহীর ছোট বনগ্রাম খোরশেদের মোড় এলাকায় ওয়ালটনের ডিস্ট্রিবিউটর মেসার্স সততা ইলেকট্রনিক্স এর উদ্যোগে আজ শুক্রবার বিকেল ৫ টার সময় ৩ শতাধিক মানুষ নিয়ে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন২০ উপলক্ষে এক বর্ণাঢ্য রেলির আয়োজন করা হয়েছে।

 

উক্ত ক্যাম্পেইনে ওয়ালটনের ফ্রিজ টিভি, এসি এবং ফ্যান কিনলেই হতে পারেন ননস্টপ মিলিয়নিয়ার অর্থাৎ ১০ লক্ষ টাকা বিজয়ী। এছাড়াও ওয়ালটনের নতুন সংযোজন সোলার এসি পাওয়া যাচ্ছে সততা ইলেকট্রনিকসে

এই প্রথম রাজশাহীর ছোটবোন গ্রামের খোরশেদের মোড় এলাকায় নতুন চমক নিয়ে এসেছে ওয়ালটন ডিস্ট্রিবেটর ওয়ালটনের পণ্য সোলার এসি। এই ওয়ালটনের পণ্যগুলো একটু ব্যতিক্রম ভাবে সারাদেশে গ্রাহকদের মাঝে সাড়া ফেলে আলোচনায় এসেছেন। সুলভ্য মুল্যে পাওয়া যাবে এই চমৎকার ওয়ালটনের পণ্যগুলো।

উক্ত বর্ণাঢ্য রেলিতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ কামরুজ্জামান, চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম, এ এইচ এম আসাদুজ্জামান আরো উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ ২০ ২১ সংরক্ষিত ৭ আসনের ওয়ার্ড কাউন্সিলর সাগরিকা। প্রোপাইটর রাজু আহমেদ সহ মেসার্স সততা ইলেকট্রনিক্স ওয়ালটন ডিস্ট্রিবিউটরের মেনেজার মোঃ সোহেল পারভেজ সবুজ সহ আরোও অনেকই গণ্যমান্য ব্যক্তি।

 

বর্ণাঢ্য রেলি ও পথসভা শেষে মেসার্স সততা ইলেকট্রনিক্স ওয়ালটন ডিস্ট্রিবিউটরের ম্যানেজার মোঃ সোহেল পারভেজ সবুজ সংবাদ চলমানকে বলেন,ওয়ালটনের ফ্রিজ, টিভি, এসি এবং ফ্যান কিনলেই হতে পারেন ননস্টপ মিলিয়নিয়ার। ভাগ্যের পরিহাসে পেয়ে যেতে পারেন ১০ লক্ষ টাকার সুপার ডুপার পুরস্কার। পাশাপাশি গত দুইদিন আগে সাড়া দেশ ব্যাপী সাড়া ফেলেছে ওয়ালটনের সোলার এসি।

 

সবচেয়ে বড় বিষয় হলো যে আমাদের এই ওয়ালটন পণ্যগুলো দেশি পণ্য। খুব সহজেই এ পণ্যগুলো নষ্ট হলে প্রতিটা জেলাতে আমাদের একটা করে সার্ভিসিং সেন্টার রয়েছে। কিন্তু অন্য কোন কোম্পানির এমন কোন সার্ভিসিং সেন্টার নেই। তাই আমাদের এই ওয়ালটন পণ্যগুলো সবচাইতে এগিয়ে থাকে।

 

রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ ২০ ২১ সংরক্ষিত মহিলা আসনের ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাগরিকা সংবাদ চলমানকে বলেন, আমি ওয়ালটন পণ্য কে শুভেচ্ছা ও স্বাগত জানাই।আমার ওয়ার্ডের মধ্যেই ছোট বোন গ্রামের খোরশেদের মোড়ে
এই মেসার্স সততা ইলেকট্রনিক্স ওয়ালটন এর শোরুম, এই শোরুমে ওয়ালটনের পণ্যগুলো নিতে আমি গ্রাহকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করি। কিন্তু ওয়ালটন বাদে অন্য কোন কোম্পানির পণ্য নিতে গ্রাহকদের তেমন ভিড় দেখতে পাইনা। তবে ওয়ালটন শোরুমকে আমি আবারও ধন্যবাদ জানাই। গত দুইদিন আগে ব্যতিক্রম ভাবে ওয়ালটনের সোলার এসি সারাদেশে বাজারজাত করেছে। আমি আশা করি ওয়ালটন ডিস্ট্রিবিউটর সততা ইলেকট্রনিক্স এর পণ্য গুলো গ্রাহকদের মাঝে বিক্রয় করে সারাদেশে ব্যাপক সাড়া ফেলবে।

এই সাইটে  নিউজ তৈরির পাশাপাশি সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।